ফুটসাল-২০২৪ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ট্রফি হস্তান্তর

এফআইইউ স্পোর্টস ক্লাবের পক্ষ থেকে গত ১৩ মার্চ ২০২৪, বুধবার বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব শেখ কবির হোসেনের হাতে ফুটসাল-২০২৪ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেয়া হয়। ক্লাবের পক্ষে ট্রফি প্রদান করেন জনাব মোঃ তারিকুল ইসলাম শুভ, প্রভাষক, পদার্থ বিজ্ঞান ও মডারেটর, স্পোর্টস ক্লাব, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। এসময় উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির উপাচার্য , ট্রেজারার, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, পরিচালক (অর্থ), সকল শিক্ষক এবং কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য মাদক রুখবই এবং স্মার্ট বাংলাদেশ গড়বই এই প্রতিপাদ্য নিয়ে বাংলাদেশ ছাত্রলীগের আয়োজনে গত ০৩ মার্চ শুরু হয় বসুন্ধরা টয়লেট্রিজ প্রেজেন্ট বিএসএল আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটসাল ২০২৪। প্রথমবারের মতো হওয়া এই টুর্নামেন্টে অংশ নিয়েছে ৪৮টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়। রোববার ফাইনালের মাধ্যমে পর্দা নামে। ফাইনালে নর্থ সাউথ ইউনিভার্সিটি মুখোমুখি হয় ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির। ৪-০ গোলের বড় জয়ে চ্যাম্পিয়ন হয় ফারইস্ট। পুরো টুর্নামেন্টে একটি ম্যাচও হারেনি তারা। টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতা ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মোঃ মঈন আহম্মদ (জার্সি নং-৮) এবং ফাইনালের সেরা খেলোয়াড় নির্বাচিত হন ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি টিমের অধিনায়ক তুহিন (জার্সি নং-৬)।

Facebook Link: https://www.facebook.com/fiu.edu.bd/posts/pfbid027zP47AAuf8h9s8RpU149qGuVPhj7pTBq86fmjAj4oHrouHLZ5NVDBDHtiXyVphFPl